Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

NOC (Passport)

ক্রমিক

শিরোনাম

প্রকাশের তারিখ

ডাউনলোড

২৪ আবু মুছা আহম্মেদ এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২৪.৪৪২৫ তারিখঃ ৩০/০৯/২০২৪ খ্রিঃ।
০৩/১০/২০২৪ 4425.pdf
২৩ তানভীর রহমান এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১১. তারিখঃ ০২/০৫/২০২৪ খ্রিঃ।
০৪/০৫/২০২৪ tanvir.pdf
২২ মোঃ মাজিদুর রহমান এর ভিসার জন্য প্রত্যয়ন পত্র
২৮/০৩/২০২৪ 1436 (1).pdf
২১ মোঃ রিয়াদ কাইয়ুম এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২৪.১৬৭৬ তারিখঃ ২৪/০৩/২০২৪ খ্রিঃ।
২৮/০৩/২০২৪ 1676.pdf
২০ মোঃ আমিন উদ্দিন এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২৪.১৬৫৮ তারিখঃ ২৩/০৩/২০২৪ খ্রিঃ।
২৩/০৩/২০২৪ 1658 -1.pdf
১৯ মোঃ মাজিদুর রহমান এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২৪.১০২৪ তারিখঃ ১৭/০২/২০২৪ খ্রিঃ।
১৯/০২/২০২৪ mazidur.pdf
১৮ মোঃ আক্তার হোসেন এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২৪.৭৬৯ তারিখঃ ০৪/০২/২০২৪ খ্রিঃ।
০৫/০২/২০২৪ akter hossen.pdf
১৭ মাহবুবুল হাসান এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২৪.২৭৬ তারিখঃ ১৪/০১/২০২৪ খ্রিঃ। ১৫/০১/২০২৪ mahbubul.jpeg
১৬ জনাব আনন্দ কুমার ঘোষ এর ভিসার জন্য প্রত্যয়ন পত্র
০৩/০১/২০২৪ Ananda.pdf
১৫ মোঃ কাজিরুল ইসলাম এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২৩.৬২৩৪ তারিখঃ ০৯/১২/২০২৩ খ্রিঃ।
১৯/১২/২০২৩ noc kazirul.pdf
১৪ সিঃ জেনারেল ম্যানেজার মোঃ আবুল বাশার আজাদ মহোদয়ের  পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.০০০০.১১০.৫৯.০০৪.২৩.২৫৫১ তারিখঃ ১০/১২/২০২৩ খ্রিঃ। ১২/১২/২০২৩ NOC.pdf
১৩ নাজমুন নাহার মিলি এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২৩.৫৫৮৩ তারিখঃ ০৮/১১/২০২৩ খ্রিঃ।
১২/১১/২০২৩ MILY.pdf
১২ জাহিদুল ইসলাম এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৫৬০০.৫৪১.০৩৩.২৩.৫০৯৯ তারিখঃ ১২/১০/২০২৩ খ্রিঃ।
১৬/১০/২০২৩ JAHIDUL ISLAM NOC.pdf
১১ নূর ফাতেমা এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৫৬০০.৫৪১.০১.০৩৩.২৩.৫০৯৮ তারিখঃ ১২/১০/২০২২ খ্রিঃ। ১৬/১০/২০২৩ NUR FATEMA NOC.pdf
১০ জিএম ফেরদৌস এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৫৬০০.৫৪১.০৩৩.২৩.৫০৯৭ তারিখঃ ১২/১০/২০২৩ খ্রিঃ।
১৬/১০/২০২৩ GM FERDOSE NOC.pdf
০৯ মোঃ শাহরিয়ার শাহেদ এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২২.৪৯৭৯ তারিখঃ ০৮/১০/২০২২ খ্রিঃ।
২৯/১০/২০২২ shahed.pdf
০৮ মোঃ রাসেল আলী এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২২.৪৯৭২ তারিখঃ ০৮/১০/২০২২ খ্রিঃ। ০৮/১০/২০২২ rasel.pdf
০৭ মোঃ নাসির উদ্দিন এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-৪২৫৪ তারিখঃ ২৮/০৮/২০২২ খ্রিঃ। ০৫/০৯/২০২২ nasir.jpeg
০৬ মোহম্মাদ সায়েম খান এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১৮.২২.৪১৯৬ তারিখঃ ১৭/০৮/২০২২ খ্রিঃ।
২১/০৮/২০২২ Sayem Khan.pdf
০৫
Mohammad Shaheen Reza Farazy  এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১০.২২.৩৮১২ তারিখঃ ০২/০৮/২০২২ খ্রিঃ।
০২/০৮/২০২২
Shaheen.jpg
০৪  সঞ্জীব কুমার ভৌমিক এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.১৮.৬৩৪।
১৮/০৪/২০২২ Sanjib.pdf
০৩
মোঃ এনায়েত হোসেন, এজিএম (ইএন্ডসি) এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.০০০০.৫৬৯.০১.০২৬.২২.১৬১০ তারিখঃ ২৮/০৩/২০২২ খ্রিঃ।
২৮/০৩/২০২২
NOC.pdf
০২
সুজন বড়ুয়া, এজিএম (আইটি) এর পাসপোর্ট তৈরির জন্য অনাপত্তি পত্র স্মারক নং-২৭.১২.৩৩০০.৫৬৯.০২.০১১.২১.৫১০৪ তারিখঃ ২৭/১১/২০২১ খ্রিঃ।
২৭/১১/২০২১ Sujan Barua.pdf
০১
জিও, সুজন বড়ুয়া, এজিএম (আইটি) ২০/১২/২০২১ UAE GO (881-21).pdf